1. azimazim0003@gmail.com : adnan sany : adnan sany
  2. bullumm12@gmail.com : Suff Reporter : Suff Reporter
  3. bddhakanews@gmail.com : Stuff Repoter : Stuff Repoter
  4. myboss8090@gmail.com : News Media : News Media
  5. admin@dhakanews.com : Stuff_Editor :
  6. rezaulkhan67@gmail.com : SUFF REPORTER : SUFF REPORTER
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

আর্জেন্টিনাকে হারানোর পরই সিজদায় লুটে পড়েন সৌদি যুবরাজ

  • Update Time : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২৮৯ Time View
আর্জেন্টিনাকে হারানোর পরই সিজদায় লুটে পড়েন সৌদি যুবরাজ

দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ান আর্জেন্টিনাকে হারিয়ে ইতিহাস রচনা করেছে সৌদি আরব। ‍মঙ্গলবার (২২ নভেম্বরের) কাতারের লুসাইল স্টেডিয়ামে ২-১ গোলে মেসিবাহিনীকে হারায় তারা।
সৌদি যুবরাজ
নিজ দেশের এমন ঐতিহাসিক জয়ে ইতোমধ্যেই বুধবার (২৩ নভেম্বর) সরকারি ছুটি ঘোষণা করেছে সৌদি আরব। সরকারি এই ঘোষণা অনুযায়ী, সব সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।

দলের এমন দুর্দান্ত খেলা ঘরে বসে উপভোগ করেছেন সৌদি যুবরাজ মোহাম্ম'দ বিন সালমান। মাঠে বসে খেলা না দেখলেও সৌদির এমন দুর্দান্ত জয়ে সিজদায় লুটিয়ে পড়েন তিনি। খবর সৌদি গেজেট’র।

#PICTURES: Joy of the nation… Pictures of Crown Prince Mohammed bin Salman celebrating the stunning victory of #SaudiArabia against #Argentina in the #WorldCup match held at Lusail Stadium in #Qatar. @SaudiNT_en #WorldcupQatar2022 pic.twitter.com/xyqPfpOfGO

— Saudi Gazette (@Saudi_Gazette) November 22, 2022

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নেমে মেসিবাহিনী দারুণ সূচনা করেছিল। খেলার ১০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন মেসি। এরপর একে একে আরও তিনটি গোল করে আর্জেন্টিনা। কিন্তু অফসাইড হওয়ায় ওই তিনটি গোলই বাতিল হয়ে যায়।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আর্জেন্টিনা কিছু বুঝে ওঠার আগেই দুর্দান্তভাবে গোল করে সৌদি আরব। নিজেদের প্রথম গোলের কয়েক মিনিটের মাথায় দ্বিতীয় গোলে ব্যবধান দ্বিগু'ণ করে তারা। শেষপর্যন্ত আর্জেন্টিনা আর গোল পরিশোধ করতে পারেনি।

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপ আসরে অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। মঙ্গলবার দুর্দান্ত খেলে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারায় সৌদি আরব। চলতি বিশ্বকাপ আসরে এটিই প্রথম অঘটন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Cialis
© All rights reserved © 2020 by Dhakanews.com
Theme Customized By BreakingNews