1. azimazim0003@gmail.com : adnan sany : adnan sany
  2. bullumm12@gmail.com : Suff Reporter : Suff Reporter
  3. bddhakanews@gmail.com : Stuff Repoter : Stuff Repoter
  4. myboss8090@gmail.com : News Media : News Media
  5. admin@dhakanews.com : Stuff_Editor :
  6. rezaulkhan67@gmail.com : SUFF REPORTER : SUFF REPORTER
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

পুরনো বাড়ির দেওয়াল ভাঙতেই শুরু হলো মুদ্রা-বৃষ্টি

  • Update Time : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ২২৩ Time View

গু''প্ত ধনের গল্প চিরকাল জনপ্রিয়। মানুষ স্বপ্নে হলেও একবার গু''প্ত ধনের কাছে পৌঁছায়। ভারতের উত্তরপ্রদেশের বাড়ি ভাঙার কাজে নিযুক্ত কর্মীরা বাস্তবেই গু''প্ত ধনের সন্ধান পেলেন। আদতে সেখানে একটি পুরনো বাড়ি ভাঙার কাজ চলছিল। দেওয়াল ভাঙার কাজ শুরু 'হতেই ঝনঝন শব্দে বেরিয়ে আসতে শুরু করে রাশি রাশি রুপোর কয়েন। চোখের সামনে এই দৃশ্য দেখে চমকে যান বাড়ি ভাঙার কাজে নিযুক্ত কর্মীরা। ঘটনা জানাজানি 'হতে লোক জড়ো 'হতে শুরু করে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার উত্তরপ্রদেশের বদায়ুঁতে একটি পুরনো বাড়ি ভাঙার কাজ চলছিল। বিপজ্জনক ঘোষিত বাড়িটি পুরসভার তত্ত্বাবধানে ভাঙা হচ্ছিল। প্রথমে বাড়িটির ছাদ ভাঙা হয়। এরপর বুলডোজার দিয়ে বাড়ির দেওয়ালে ভাঙার কাজ শুরু 'হতেই চমকে যাওয়া ঘটনা ঘটে। দেওয়ালে বুলডোজার দিয়ে জোর ধাক্কা মা'রতেই অ'সংখ্য রুপোর কয়েন বেরিয়ে আসতে থাকে! দেওয়ালের ভেতর থেকে রুপোর কয়েন ঝরে পড়ার দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে যান উপস্থিত কর্মীর। এদিকে পুরনো বাড়ি থেকে দামি রুপোর কয়েন উ'দ্ধারের ঘটনা চাউর হয়ে যায় এলাকায়। ওই বাড়িটিকে কেন্দ্র করে ভিড় বাড়তে থাকে। শুরু হয় লুটপাট।

এর মধ্যে ঘটনার খবর পায় পুরসভা। প্রশাসনের আধিকারিকরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছান। বাড়ি ভাঙার কাজে নিযুক্ত কর্মী ও স্থানীয়দের থেকে তারা রুপোর কয়েকগু'লি উ'দ্ধার করেন। জানা গিয়েছে, মোট ১৬০টি কয়েন উ'দ্ধার করা গিয়েছে। প্রতিটি কয়েনের ওজন দশ গ্রাম। যার এক একটির বাজারমূল্য এক হাজার টাকা বলে অনুমান। পুরসভার ধারণা, বিপজ্জনক বাড়িটি সম্পূর্ণ ভেঙে ফেলা হলে আরও কয়েন উ'দ্ধার 'হতে পারে।

সত্যিই কি আরও গু''প্ত ধন উ'দ্ধার হবে ওই বাড়িটি থেকে? ওই রুপোর কয়েনগু'লি কোন আমলের? এই বি'ষয়ে এখনও কিছুই জানা যায়নি। কয়েনগু'লি খুব শীঘ্রই বিশেষজ্ঞদের কাছে পাঠানো হবে বলে জানা গিয়েছে। তারপরই গু''প্ত ধনের রহস্য উন্মোচন হবে বলে মনে করা হচ্ছে।

সূত্র: সংবাদ প্রতিদিন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Cialis
© All rights reserved © 2020 by Dhakanews.com
Theme Customized By BreakingNews