1. azimazim0003@gmail.com : adnan sany : adnan sany
  2. bullumm12@gmail.com : Suff Reporter : Suff Reporter
  3. bddhakanews@gmail.com : Stuff Repoter : Stuff Repoter
  4. myboss8090@gmail.com : News Media : News Media
  5. admin@dhakanews.com : Stuff_Editor :
  6. rezaulkhan67@gmail.com : SUFF REPORTER : SUFF REPORTER
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন

মা হওয়ার ক্ষমতা ছিলোনা স্ত্রীর, যেভাবে বাবা হয়েছিলেন মুকেশ আম্বানি

  • Update Time : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২২১ Time View

ভারতের তারকাদের নিয়ে সাধারণ মানুষের আগ্রহ সবসময় তুঙ্গে থাকে। আর বলিউডের বড় বড় তারকাদের কাছে যিনি তারকার চেয়েও বেশি তিনি রিলায়েন্স গ্রুপের মালিক মুকেশ আম্বানি। এক যুগ ধরে ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি তিনি। এই ধনকুবেরের সম্পদের পরিমাণ পাঁচ লাখ কোটি টাকারও বেশি।

মুকেশ আম্বানি ও নীতা

তাদের দেখলে আমর'া ভাবি এরা সবচেয়ে সুখী কিন্তু একটা সময় গেছে এই মানুষগু'লোও মানসিক অশান্তিতে কাটিয়েছেন। 1985 সালে মুকেশ আম্বানির সাথে বিয়ে হয় নীতি আম্বানির। বিয়ের ঠিক এক বছর পর এক চিকিৎসক মুকেশ ও নীতাকে এক দুঃখের খবর জানান যে নীতার মা হওয়া অ'সম্ভব।

আর তখন তাদের সব স্বপ্ন ভেঙে চুরমা'র হয়ে যায় আর এরপর থেকে নীতার জীবনের শুরু হয় সবচেয়ে কঠিন সময়। অনেক চিকিৎসকের পরামর'্শ নেয়ার পর তারা স্থির করেন আইভিএফ প'দ্ধতিতে সন্তান নেওয়ার।

ঘটনাটি 1986 সালে সে সময় বর্তমান যুগের মত আইভিএফ এতটা বিশ্বা'সযোগ্য হয়ে ওঠেনি মানুষের কাছে। এরপর শুরু হয় কড়া ওষুধ ও উন্নত প্রযুক্তির মাধ্যমে তাদের চিকিৎসা। অনেক চে'ষ্টার পর বিয়ের প্রায় সাত বছর পর প্রথম অন্তঃস'ত্ত্বা হন নিতা আম্বানি। আর যেদিন এই খবরটা তারা জানতে পেরেছিলেন সেটাই বোধহয় তাদের জীবনের সেরা মুহূর্ত হয়ে থেকে যাব'ে চিরকাল।

শাকিবের কাছে সবার উপরে পূজা

সুখটা দ্বিগু'ণ হয়ে গিয়েছিল যখন শুনেছিলেন তার গ'র্ভে যমজ সন্তান বড় হচ্ছিল। ১৯৯১ সালে ঈশা ও আকাশের জন্ম দেন নীতা। এরপর 1995 সালে আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি জন্ম দেন তিনি‌। যদিও এই সন্তান অবশ্য স্বাভা'বিকভাবেই জন্ম দিয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Cialis
© All rights reserved © 2020 by Dhakanews.com
Theme Customized By BreakingNews