1. azimazim0003@gmail.com : adnan sany : adnan sany
  2. bullumm12@gmail.com : Suff Reporter : Suff Reporter
  3. bddhakanews@gmail.com : Stuff Repoter : Stuff Repoter
  4. myboss8090@gmail.com : News Media : News Media
  5. admin@dhakanews.com : Stuff_Editor :
  6. rezaulkhan67@gmail.com : SUFF REPORTER : SUFF REPORTER
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

অবস্থা আশঙ্কাজনক, লাইফ সাপোর্টে লতা মঙ্গেশকর

  • Update Time : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৪৯ Time View

উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের অবস্থা আশ'ঙ্কাজনক। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নেওয়া হয়েছে লাইফ সা'পোর্টে। ভারতীয় গণমাধ্যমগু'লো খবরটি নিশ্চিত করেছে।

হাসপাতালের বরাত দিয়ে এএনআই জানিয়েছে, লতা মঙ্গেশকরের অবস্থা এখন আশ'ঙ্কাজনক। এজন্য তাকে ভেন্টিলেটশনে নেয়া হয়েছে। আপাতত আইসিইউতেই ডাক্তারদের সার্বক্ষণিক নজরদারিতে রয়েছেন তিনি।

গত জানুয়ারির প্রথম দিকে করোনায় আ'ক্রা'ন্ত হন লতা মঙ্গেশকর। এরপর ৯ জানুয়ারি তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়। কয়েকদিন পর তার অবস্থার অবনতি হয়। এ কারণে তাকে ভেন্টিলেশনে নেওয়া হয়েছিল।

গত স'প্ত াহে লতা মঙ্গেশকরের অবস্থা কিছুটা উন্নতি হয়। এজন্য ভেন্টিলেশন থেকে তাকে বের করা হয়। কিন্তু স'প্ত াহ না পেরোতেই ফের গু'রুতর অবস্থায় সুরসম্রাজ্ঞী।

লতার অ'সুস্থতা ঘিরে নানা গু'ঞ্জনও ছড়িয়েছিল। এজন্য স্প'ষ্টভাবে তার মুখপাত্র জানিয়ে দেন, ‘সবার কাছে অনুরোধ, ভেসে বেড়ানো মিথ্যা খবরকে গু'রুত্ব দেবেন না। লতাদিদি এখনও আইসিইউতে আছেন। বিশি'ষ্ট চিকিৎসক এবং তার দলের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। চিকিৎসক এবং পরিবারকে নিজেদের ব্যক্তিগত পরিসরে শান্তিতে থাকতে দিন।’

উল্লেখ্য, ভারতের ইতিহাসে সর্বকালের সবচেয়ে সফল গায়িকা লতা মঙ্গেশকর। এ পর্যন্ত ৩৬ ভাষায় ২৫ হাজারের বেশি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। তার গাওয়া কালজয়ী গানের সংখ্যাও অগণন।

বরেণ্য এই শিল্পী ভারতের সর্বোচ্চ সম্মাননা ‘ভারত রত্ন’ পদকে ভূষিত হয়েছেন। এছাড়া দাদাসাহেব ফালকে পুরস্কার, জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ সব প্রা'প্ত িই যুক্ত হয়েছে তার ঝুলিতে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 by Dhakanews.com
Theme Customized By BreakingNews