1. azimazim0003@gmail.com : adnan sany : adnan sany
  2. bullumm12@gmail.com : Suff Reporter : Suff Reporter
  3. bddhakanews@gmail.com : Stuff Repoter : Stuff Repoter
  4. myboss8090@gmail.com : News Media : News Media
  5. admin@dhakanews.com : Stuff_Editor :
  6. rezaulkhan67@gmail.com : SUFF REPORTER : SUFF REPORTER
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

এক নয়, একাধিক বিয়ে করেছেন জনপ্রিয় যেসব ক্রিকেটার

  • Update Time : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১৮৭ Time View

ভারতীয় ক্রিকেট দলের প্লেয়াররা সবসময় সংবাদ শিরোনামে থাকেন। ফ্যা'নেরাও তাদের মনের সর্বোচ্চ সিংহাসনে জায়গা দেন। প্রিয় তারকাদের ব্যাক্তিগত জীবন নিয়ে ফ্যা'নেদের জানার কৌতুহলের কোনও কমতি নেই। বিশেষ করে ক্রিকেটারদের প্রেম ও বিবাহিত জীবন নিয়ে জানার কৌতুহল সবথেকে বেশি ফ্যা'নেদের। আজ আপনাদের জানাবো এমন কয়েক জন ভারতীয় ক্রিকেটারদের সম্পর্কে যারা একাধিক বিয়ে করেছেন। তো চলুন জানা তাদের কাহিনী।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্ম'দ আজহারউদ্দিনের ক্রিকেটীয় ক্যারিয়ারের মতোই ব্যক্তিগত জীবনও গিয়েছে ঘা'ত-প্রতিঘা'তের মধ্যে দিয়ে। ম্যাচ ফিক্সিং বিতর্কে জড়িয়ে আজহারউদ্দিনের ক্যারিয়ার থেমে গিয়েছিল আচমকাই। আজহারউদ্দিন দু’বার বিয়ে করেন ঠিকই, কিন্তু দু’বারই তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ১৯৮৭ সালে আজহারউদ্দিন বিয়ে করেন নউরিনকে। আজহার-নউরিনের দুই সন্তানও আছে। ১৯৯৬ সালে আজহারউদ্দিনের বিয়ে ভাঙে। এরপর কিংবদন্তি ব্য়াটার বিয়ে করেন অ'ভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে। কিন্তু ২০১০ সালে এসে আজহার-সঙ্গীতার বিবাহ ভেঙে যায়।

ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটর দীনেশ কার্তিক ২০০৭ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। ছোটবেলার বান্ধবী নিকিতা বাঞ্জারাকে বিয়ে করেন তিনি। কিন্তু নিকিতা আরেক ভারতীয় ক্রিকেটার মুরলী বিজয়কে ভালোবেসে ফেলেন। এরপর নিকিতা-দীনেশের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। নিকিতা বিয়ে করেন মুরলীকে। কার্তিক ২০১৫ সালে দ্বিতীয়বার বিয়ে করেন ভারতের চ্যাম্পিয়ন স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকলকে। নিকিতা-মুরলী ও দীনেশ-দীপিকা এখন সুখেই ঘর করছেন।
ক্রিকেটার
প্রাক্তন ভারতীয় জোরে বোলার জাভাগল শ্রীনাথ ১৯৯৯ বিশ্বকাপের পরেই বিয়ে করেন জোৎস্নাকে। কিন্তু কয়েক বছরের পরেই শ্রীনাথ-জোৎস্না আলাদা হয়ে যান। এরপর শ্রীনাথ বিয়ে করেন সাংবাদিক মাধবী পত্রবলীকে। ভালোবেসে তাদের বিয়ে হয়। বর্তমানে তার সঙ্গে দাম্পত্য জীবনে রয়েছেন শ্রীনাথ।

শচীনের ছোটবেলার বন্ধু ও ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি। তিনি ১৯৯৮ সালে নোয়েলা লুইসকে বিয়ে করেছিলেন। সেসময় নোয়েলা এক হোটেলর রিসেপশনিস্ট হিসাবে কাজ করছিলেন। কিন্তু কাম্বলি-নোয়েলার সম্পর্কের স্থায়ী হয়েছিল দু’বছর। কাম্বলি এরপর মডেল আন্দ্রেয়া হিউয়িটকে বিয়ে করেন। এরপর কাম্বলি খ্রী'ষ্টান ধর্মগ্রহণ করেন। ২০১০ সালে কাম্বলি বাবা হন। জেসাস ক্রিশ্চিয়ানো কাম্বলি আসে পৃথিবীতে। বর্তমানে তারা সুখে সংসার করছেন।

গত ২ মে বিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন বাংলা দলের বর্তমান কোচ অরুণ লাল। দীর্ঘদিনের বান্ধবী বুবলবুল সাহাকে বিয়ে করেন অরুণ লাল। বিয়ের অনুষ্ঠান হয় অরুণলালের বাড়িতেই। রিসেপশন হয় দ্য পিয়ারলেস ইন হোটেলে। বিয়েতে উপস্থিত ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভসহ একাধিক ব্যক্তি।

যোগরাজ সিং, বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিংয়ের বাবাও বিয়ে করেছেন দু’বার। যোগরাজের প্রথমপক্ষের স্ত্রী শবনম সিং। যোগরাজ-শবনমের ছেলেই যুবরাজ। যোগরাজ এরপর বিয়ে করেন সতবীর কউরকে। যুবরাজ থাকেন তাঁর মা শবনমের সঙ্গে। কিন্তু যোগরাজ থাকেন তাঁর দ্বিতীয়পক্ষের স্ত্রী সতবীর ও তাঁদের দুই সন্তানের সঙ্গে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Cialis
© All rights reserved © 2020 by Dhakanews.com
Theme Customized By BreakingNews